‘কোনো ষড়যন্ত্র দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না’

ই- বার্তা ডেস্ক।।   বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক জানিয়েছেন যে,  কোনো ষড়যন্ত্র দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না ।

আজ শুক্রবার (২ আগস্ট) বি‌কে‌লে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী, নোয়াগাঁও, ‌দিঘ‌লিয়া ও বুরু‌টিয়া এলাকায় বি‌ভিন্ন সড়ক প‌রিদর্শন করার সময় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘দেশ বি‌রোধীচক্র এখনও নানা ষড়যন্ত্র কর‌ছে। তারা দে‌শের উন্নয়নকে বাধাগ্রস্ত কর‌তে চায়। কোনো ষড়যন্ত্রই দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না, ইনশাল্লাহ। এ জন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।’

তি‌নি ব‌লেন, ‘দে‌শের বড় বড় প্রকল্প বাস্তবায়নের কাজ দেখলেই বোঝা যায়, দেশের মধ্যে উন্নয়নের জোয়ার বইছে। প্রশস্ত ও মজবুত করা হচ্ছে মহাসড়কগুলো। এতে সড়ক নেটওয়ার্কের পাশাপাশি মান উন্নয়নের মধ্য দিয়ে নিরাপদ, আরামদায়ক, সময় এবং খরচ সাশ্রয়ী ভ্রমণ নিশ্চিত হয়েছে। পর্যায়ক্রমে জেলা থেকে উপজেলা পর্যায়ে যোগাযোগ ব্যবস্থা উন্নত হচ্ছে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র র‌ফিকুল ইসলাম র‌ফিক, কাঞ্চন পৌরসভার কাউ‌ন্সিলর আইয়ুব খানসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা।