ক্যাটরিনা সালমানের সামনে ‘স্বয়ম্বর’ করলেন!

ই-বার্তা ডেস্ক।। ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার মুক্তি প্রায় আসন্ন। প্রচারণার কোন কমতি রাখছেন না সালমান খান। তার রিয়েলিটি শো বিগবসের ঘরেও চলছে প্রচারণা, যার জন্য বাড়িতে উপস্থিত হলেন নায়িকা ক্যাটরিনা কাইফ। ছবির প্রচারণায় এবার নতুন মাত্রা যোগ করলেন অভিনেতা।সালমান এখানেই প্রাক্তন ভালোবাসার মানুষের স্বয়ম্বর অনুষ্ঠান আয়োজন করলেন।

আসলে সেদিন কী হয়েছিল বিগবস হাউজে? প্রাক্তন প্রেমিকার জন্য এমন ‘স্বয়ম্বর’-এর আয়োজনের কথা অনেককে হতভম্ব করে দেয়। গতকাল রোববার বিগবসের ঘরে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ক্যাটরিনা। গোটা বাড়ি ঘুরিয়ে দেখিয়ে সালমান ক্যাটরিনাকে নিয়ে গিয়েছিলেন সিক্রেট রুমে। সেখানে বসেই ক্যাটরিনার মন জয় করার জন্য প্রতিযোগীদের ভিন্ন কিছু করার আদেশ দেয়া হয়।

কেউ রুটি বানিয়ে দেখালেন, তো কেউ আবার বেলি ডান্স দেখিয়ে মন জয় করার চেষ্টা করলেন। আর ক্যাটরিনা প্রতিযোগীদের শুধু পয়েন্ট দিয়ে বিদায় নিলেন। কিন্তু কেউ মন জিততে পেরেছেন কিনা, তা জানান নি ক্যাটরিনা।ক্যাটরিনার জন্য খোদ সালমানের এমন ‘স্বয়ম্বর’ ডাকার মধ্যেই নতুন প্রেমের ইঙ্গিত আছে এমনটাই বলে ভক্তরা।

‘টাইগার জিন্দা হ্যায়’ ২০১২ সালের ‘এক থা টাইগার’ সিনেমার সিক্যুয়েল।ক্যাটরিনা ও সালমান ছবির ট্রেলারে নজর কেড়েছেন ভক্তদের। দু’টি গান মুক্তি পেয়েছে, তাতে ক্যাট ও সালমানের যে রসায়নের ঝলক দেখানো হয়েছে, তা সম্পূর্ণরূপে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। আলি আব্বাস জাফরের এই ছবি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২২ ডিসেম্বর।একের পর এক চমক দিয়ে চলেছেন সালমান ছবির প্রচারেও।