ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে ঢাকা উত্তর ছাত্রলীগ

ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছাত্রলীগ নেতা জাহিদের পাশে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়। দীর্ঘ দিন ধরে ক্যান্সারে ভুগছেন দক্ষিণখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেল । তার মধ্যবিত্ত বাবা চিকিৎসার জন্য সর্বস্ব উজাড় করে দিয়েছেন । তার চিকিৎসায় এখনো প্রচুর অর্থের প্রয়োজন। 

গতকাল রবিবার (১৯ জুলাই) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় জাহিদুল ইসলাম রুবেলের বাসায় যেয়ে তার পরিবারের হাতে তার চিকিৎসার জন্য ৫,৮০,০০০ (পাঁচ লক্ষ আশি হাজার) টাকা তুলে দেন । এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি শামিম আহম্মেদ বাপ্পি ও সাধারণ সম্পাদক জুবায়ের আহম্মেদ সৌরভ ।

দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ বাপ্পি বলেন, ‘দক্ষিণ খান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল দীর্ঘ দিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমরা আমাদের সকল সদস্য মিলে এতদিন চিকিৎসা চালিয়ে আসছি। রুবেল রাজপথের সাহসী ছাত্রনেতা। আমরা চাই সকলের সহযোগিতায় রুবেল আমাদের মাঝে ফিরে আসুক। সবাই দোয়া করবেন। সহযোগিতার হাত বাড়িয়ে দিন।‘