ক্যাসিনোর মালিক হতে চাইলে আওয়ামী লীগে যোগ দিন : রেজা কিবরিয়া

ই- বার্তা ডেস্ক।।   গণফোরামের সাধারণ সম্পাদক বিশিষ্ট অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়া মন্তব্য করেছেন যে, দেশে আইন আছে, কিন্তু আইনের শাসন নেই। সরকার আছে, কিন্তু জনগণ ওই সরকারকে ভয় পায়। সৎ সাহস না থাকায় সরকারদলীয় মন্ত্রী-এমপি ও নেতাকর্মীরা জনগণের মুখোমুখি হতে পারছেন না। আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রেখেছে পুলিশ-র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের নতুন বাজারের একটি কমিউনিটি সেন্টারে গণফোরামের বিশ্বনাথ উপজেলা কমিটি গঠনের জন্য অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. রেজা কিবরিয়া বলেন, সরকারের বিরুদ্ধে কেউ কথা বললে প্রশাসনের লোক দিয়ে যখন তখন উঠিয়ে নেয়া হয়। আওয়ামী লীগ নিজেরা কিছুই করতে পারে না, তাদের একমাত্র হাতিয়ার পুলিশ আর র‌্যাব। পুলিশ-র‌্যাব দিয়ে নেতাকর্মীদের হুমকি ধমকি দেয়া হয়।

গণফোরাম নেতাকর্মীদের উদ্দেশে ড. রেজা কিবরিয়া বলেন, গণফোরাম করে কেউ বড়লোক হতে পারবেন না, কারণ এখানে কাউকে ক্যাসিনো চালাতে দেয়া হয় না। ক্যাসিনোর মালিক হতে হলে গণফোরামে নয়, আওয়ামী লীগে যোগ দিতে হবে।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের সভাপতিত্বে ও গণফোরাম নেতা আব্দুল মতিন রনির পরিচালনায় কর্মিসভায় বিশেষ অতিথি ছিলেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খান, সিলেট মহানগর গণফোরাম নেতা আজাদ মিয়া ও আনিছুর রহমান। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা গণফোরাম নেতা মো. তৈয়বুর রহমান।