ক্যাসিনো বিএনপির আমলে হলে এতদিন ধরলেন না কেনঃ মোশাররফ

ই-বার্তা ডেস্ক।।  রাজধানী ঢাকায় অবৈধ ক্যাসিনো খোলা বিএনপির শাসনামলে শুরু হয়েছিল বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অনেক নেতা। এ বক্তব্যের কড়া সমালোচনা করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।  

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে এ প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, যদি ক্যাসিনো-জুয়া বিএনপির সময়ে শুরু হয়ে থাকে এই সরকার তো ক্ষমতায় ১২ বছর, তারা কেন এই অবৈধ ক্যাসিনো ব্যবসাকে এতদিন ধরল না? যদি বিএনপির সময় এই ধরনের ক্যাসিনো ব্যবসা থাকত, তাহলে ১/১১ সরকারের সময়ে ধরা পড়ত।

খন্দকার মোশাররফ বলেন, সামান্য যুবলীগ পরিচয়ধারী একজন ছোট নেতার কাছে যদি বিপুল পরিমাণ অবৈধ টাকা, মাদক থাকে তাহলে রাঘব বোয়ালদের কাছে কী পরিমাণ আছে। তারা চাঁদাবাজি করে অবৈধ ক্যাসিনো আর অনৈতিক কাজে মগ্ন থাকে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার জনগণের কাছে দায়বদ্ধ নয়। তারা ইচ্ছামতো রাষ্ট্র পরিচালনা করছে। ব্যাংক লুটপাট, শেয়ারবাজার থেকে টাকা লুট, চাঁদাবাজিসহ হাজারো অনৈতিক কাজে জড়িত রয়েছে।

ওলামা দলের আহ্বায়ক পীরজাদা শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আবদুস সালাম আজাদ, রফিক শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু