ক্যাসিনো ব্যবসায়ী-পেঁয়াজের সিন্ডিকেট কেউ ছাড় পাবে নাঃ কৃষিমন্ত্রী

ই-বার্তা ডেস্ক।।  কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ক্লাব ব্যবসার আড়ালে জুয়া-ক্যাসিনোসহ সব অবৈধ ব্যবসা ছেড়ে দিয়ে গ্রামের শষ্যক্ষেতে গিয়ে টমেটো চাষ করুন।  

তিনি বলেন, আমি জেনেছি একজন কৃষক টমেটো চাষ করে তিন মাসে এক লাখ টাকা পর্যন্ত আয় করতে পারেন। তাই ক্যাসিনোর মতো অবৈধ পেশায় যারা মেধা খরচ করছেন তাদের বলব টমেটোসহ কৃষিপণ্য চাষাবাদে মেধা ব্যয় করুন। 

বৃহস্পতিবার সাতক্ষীরার নগরঘাটা উচ্চবিদ্যালয় মাঠে গ্রীষ্মকালীন হাইব্রিড টমেটো নিয়ে হওয়া মাঠ দিবসে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন কৃষিমন্ত্রী।

পেঁয়াজের দাম নিয়ে আব্দুর রাজ্জাক বলেন, উচ্চফলনশীল জাত উদ্ভাবনের মাধ্যমে পেঁয়াজ উৎপাদনে ভবিষ্যতে দেশ স্বয়ংসম্পূর্ণ হবে। তখন আর এই সংকট থাকবে না।

ক্যাসিনো ব্যবসায়ী-পেঁয়াজের সিন্ডিকেট কেউ ছাড় পাবে না মন্তব্য করে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, অভিযুক্ত যেই হোক না কেন, তাকে ছাড় দেওয়া হবে না। 

দলে অনুপ্রবেশকারী ঢুকে পড়ায় ক্ষোভ প্রকাশ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক সংগঠন। যথাযথ যাচাই না করে অথবা গোপনে বিতর্কিত মানুষ ঢুকে পড়ে সংগঠনের দুর্নাম করছে। তাদের বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু