ক্রাইস্টচার্চে মসজিদে হামলাঃ দুপুরে বিসিবি সভাপতির প্রেস ব্রিফিং

ই-বার্তা ডেস্ক।।  নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভালে একটি মসজিদে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই বিষয়ে বিস্তারিত ব্রিফ করবেন বিসিবি সভাপতি । 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার খালেদ মাসুদ পাইলট  জানান, ‘বিসিবি সভাপতি আজ শুক্রবার দুপুর ১২টায় উনার বাসভবনে ব্রিফ করবেন’।  এ হামলায় ৯ জন নিহত হয়েছে বলে জানিয়েছে স্থানীয় সুত্রে জানা গেছে। তবে এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা।  আজ শুক্রবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুরে জুমার নামাজ আদায় করতে গিয়ে এ হামলার মুখে পড়তে হয় বাংলাদেশের খেলোয়াড়দের।

শুক্রবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় দুপুরে ক্রাইস্টচার্চে টিম বাসে করে হাগলি পার্কের নিকটে একটি মসজিদে নামাজ পড়তে যান তামিম, মিরাজ, তাইজুল, মুশফিকরা। মসজিদে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজন তাদের মসজিদে ঢুকতে নিষেধ করে বলেন, এখানে সন্ত্রাসী হামলা হয়েছে।  খেলোয়াড়েরা তখন আতঙ্কিত হয়ে পড়েন এবং দৌড়ে হ্যাগলি ওভালে ফেরত আসেন।

খেলোয়াড়দের সবাইকে মাঠের ভেতর থাকতে বলা হয়েছে।  হতাহতের বিষয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।  তবে প্রত্যক্ষদর্শীদের অনেকেই বেশ কয়েকজন নিহতের আশঙ্কা করেছেন।

ই-বার্তা/ আরমান হোসেন পার্থ