ক্রিকেটারের সঙ্গে শাহরুখ কন্যার নতুন জল্পনা

ই-বার্তা ডেস্ক ।।  শাহরুখ খান-কন্যা সুহানার পছন্দ কেকেআর তারকা। ম্যাচের শেষে সেই তারকা ক্রিকেটারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে সুহানাকে। তারপরেই শুরু হয়েছে জল্পনা ।

একাদশতম বর্ষের চ্যাম্পিয়ন হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস।শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সের স্বপ্ন ইডেনে শেষ করে দিয়েছে রানার্সআপ সানরাইজার্স হায়দরাবাদ।

 

হায়দরাবাদের জবাব দিতে নেমে শুরুটা ভালোই করেছিল নাইট রাইডার্স। কিন্তু খেলা যত গড়াতে থাকে, ততই ম্যাচ থেকে ছিটকে যায় কেকেআর।শেষের দিকে শুবমান গিল ও শিবম মাভিও বাঁচাতে পারেননি দলকে। অনূর্ধ্ব ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য গিল এবং মাভি।

 

এবারের আইপিএল-এ দুই অনূর্ধ্ব ১৯ ক্রিকেটার ভালো খেলেছেন। তাদের ভাগ্য খারাপ। সে কারণে ইডেনে অনুষ্ঠিত ‘সেমিফাইনাল’এ গিল এবং মাভি শেষের দিকে জেতাতে পারেননি দলকে।নাইট মালিক শাহরুখ খানের মন জিতে নিয়েছেন শুবমান গিল। তার কন্যারও নাকি পছন্দ গিলকে। ভারতীয় সংবাদমাধ্যমের তেমনটাই লেখালেখি হচ্ছে।

 

ক্রিকেটবিষয়ক একটি ওয়েবসাইটে বলা হয়েছে, দলের খেলা দেখতে ইডেনে এসেছেন শাহরুখ। সঙ্গে ছিলেন তার কন্যা সুহানা খান।ম্যাচের শেষে সুহানা ও শুবমান গিলকে কথা বলতে দেখা গিয়েছে। আর এর থেকেই জল্পনা শুরু হয়ে গিয়েছে, গিলকে নাকি পছন্দ করেন শাহরুখকন্যা।

 

 

সূত্র: এবেলা.ইন।