ক্রিকেট পাড়ায় বিয়ের হিড়িক পড়েছে

ই-বার্তা ডেস্ক।।  ক্রিকেট পাড়ায়  বিয়ের ধুম লেগেছে।  আজ মিরাজ, কাল মোস্তাফিজ আর আগামী মাসের মাঝামাঝিতে পিঁড়িতে বসছেন মুমিনুল ।

মাত্রই  নিউজিল্যান্ড থেকে দুঃসহ স্মৃতি নিয়ে ফিরেছে জাতীয় দলের তরুণ তুর্কি মেহেদী মিরাজ।  আজ তার বিয়ে! কনে রাবেয়া আখতার প্রীতির সঙ্গে ৬ বছরের প্রেমের সম্পর্ক মিরাজের।  প্রীতিও খুলনার মেয়ে।  বিশ্বকাপের আগের এই লম্বা বিরতিতে পারিবারিকভাবে আপাতত আকদটা  সেরে রাখছেন মিরাজ।  বড় করে বিয়ের অনুষ্ঠান হবে বিশ্বকাপের পর।তখন দাওয়াত করা হবে অনেককে।

আজ বন্ধু মিরাজের  বিয়ে মোস্তায় বা বাকি থাকবে কেন? নিউজিল্যান্ড থেকে ফিরেই মোস্তাফিজ  চলে গেছেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়ায় নিজের গ্রামের বাড়িতে।  কনে সামিয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।  তার আরেক পরিচয় হলো, তিনি মুস্তাফিজের মামাতো বোন।  মিরাজের মতোই কাটার মাস্টার আগামীকাল শুক্রবার আকদ সেরে রাখবেন। বিশ্বকাপের পর হবে জাঁকজমক অনুষ্ঠান।

এছাড়া বিয়ের পিঁড়িতে বসছেন জাতীয় দলের আরেক ক্রিকেটার  মুমিনুল হক।  ‘টেস্ট স্পেশালিস্ট’ হিসেবে খ্যাত এই তারকার বিয়ে আগামী ১৯ এপ্রিল।  এদিনই ধুমধাম করে বিয়ে হবে তার। কনে ফারিহা বাশার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।  কনের বাসা মিরপুরের ডিওএইচএসে।  বিয়ের প্রস্তুতি নিয়ে   ভীষণ ব্যস্ত সময় পার করছেন মুমিনুল।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ