ক্ষুদ্র ব্যবসার স্মার্ট সমাধান দিচ্ছে ‘কোড ফিনিক্স পস’

প্রযুক্তি প্রতিষ্ঠান কোড ফিনিক্স নিয়ে এসেছে এমন একটি সফটওয়্যার যার মাধ্যমে ব্যবসার সকল হিসাব-নিকাশ খুব সহজে যে কোন জায়গায় বসে করা যাবে। একাধিক আউটলেটের হিসাব গতানুগতিক পদ্ধতিতে রাখা কঠিন হয়ে যায়। আর তাই একাধিক আউটলেটের সকল হিসাব সহজে রাখতে ‘কোড ফিনিক্স পস’ খুবই কার্যকরী ভূমিকা রাখবে।

স্মার্টফোন বা কম্পিউটারের মাধ্যমে অনলাইনে অথবা অফলাইনে যাবতীয় হিসাব পর্যবেক্ষণ করা যাবে ‘কোড ফিনিক্স পস’ এর সাহায্যে।

কোড ফিনিক্স সিইও মোহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, আমরা দেখেছি অনেকে প্রতিষ্ঠানের হিসাব আগের পদ্ধতিতে রাখতে গিয়ে প্রতিষ্ঠান অনেক ঝামেলায় পড়ে যায় তাদের জন্যই আমাদের এই ‘কোড ফিনিক্স পস’।

বাণিজ্যিক প্রয়োগের ক্ষেত্রে বেশিরভাগ সফটওয়্যারই প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ প্রতারণা রোধ করতে সক্ষম নয়, ফলে প্রতিষ্ঠানগুলো প্রতিনিয়ত ক্ষতিগ্রস্ত হচ্ছে। ‘কোড ফিনিক্স পস’ এ ক্ষেত্রে ব্যতিক্রম। এটি ডুয়েল এন্ট্রি এবং ফর্জ এন্ট্রি নিরূপণে সক্ষম ও সিকিউর একটি সিস্টেম।

এই সফটওয়্যারের মাধ্যমে অনেকগুলো সুবিধা পাওয়া যাবে। যেমন, কম সময়ে নির্ভুলভাবে দেনা-পাওনার হিসাব তৈরি করা, লাভ-ক্ষতির হিসাব স্বয়ংক্রিয়ভাবে তৈরি, যে কোন জায়গায় বসে পুরো ব্যবসা নিয়ন্ত্রণ, হিসাব রাখার জন্য অধিক লোকবলের দরকার হবে না, মাসে কত বিক্রি হয়েছে গ্রাফিক্যালি দেখা, কাস্টমারের নগদ ও বাকির হিসাব রাখা যাবে নিখুঁত ভাবে, কোন পণ্য সবচেয়ে বেশি বিক্রি হয়েছে তাও জানা যাবে এই সফটওয়্যারের মাধ্যম।

সফটওয়্যারটির মূল্য রাখা হয়েছে ক্ষুদ্র ব্যবসায়ীদের ক্রয় ক্ষমতার মধ্যে। রয়েছে সপ্তাহে ৭ দিন এবং প্রতিদিন ২৪ ঘণ্টা সার্পোট। বিস্তারিত জানতে: www.codefinix.com/pos.html