‘খাদ্যে ভেজাল বন্ধে জেলায় জেলায় টিম গঠন করা হবে’

ই-বার্তা ডেস্ক।।   সারাদেশে খাদ্যে ভেজাল বন্ধে জেলায় জেলায় টিম গঠন করার কথা জানিয়েছেন খাদ্যমন্ত্রী।  শুক্রবার সকল ১১টায় নওগাঁর পত্নীতলা উপজেলা খাদ্য গুদাম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, সারাদেশে খাদ্যে ভেজাল প্রতিরোধে জেলায় জেলায় টিম গঠন করা হবে।  সকল জেলা প্রশাসকদের এ ব্যাপার নির্দেশনা প্রদান করা হয়েছে।  বর্তমান খাদ্য বিভাগে কোনো দুর্নীতির সুযোগ নেই।  সরকার ধানের দাম বেঁধে দিয়েছে। নির্ধারিত দামের চেয়ে আর কমা বা বাড়ার সুযোগ নেই।

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের ইশতেহার বাস্তবায়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার আগামীতে যাতে আবারো ক্ষমতায় আসতে পারে, তাই এখন থেকে সকলকে এক সাথে কাজ করতে হবে।

এর পূর্বে সকাল ১০টায় পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরীর সভাপতিত্বে নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ের সামনে মন্ত্রীকে গণসংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

ই-বার্তা/ মাহারুশ হাসান