খালেদার মুক্তি ও চিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ

 ই-বার্তা ।। রোববার সকাল পৌনে ৮টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ-মিছিল বের করা হয়। অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে রাজধানীতে এই বিক্ষোভ-মিছিল করেছে বিএনপি।

 

বিক্ষোভ-মিছিলটি বনানী বাজার থেকে শুরু হয়ে গুলশান-১ নম্বর গোল চত্বরে গিয়ে শেষ হয়।মিছিলে বিএনপি, ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, পূর্বঘোষিত কোনো কর্মসূচি ছাড়াই চেয়ারপারসনের মুক্তির দাবিতে সকালে বিক্ষোভ-মিছিল করেছি।

 

এর জন্য কোনো কর্মসূচির প্রয়োজন হয় না। এ ছাড়া আমি তো অনেকটা বন্দি অবস্থায় রয়েছি। কাউকে বলেকয়ে কোথাও যাওয়া যায় না। তাই যখনই সুযোগ পাই, তখনই মিছিল করতে অফিসে চলে আসি।এর আগে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দলের যুগ্ম মহাসচিব, সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকদের নিয়ে বৈঠক করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

দীর্ঘ পাঁচ ঘণ্টার ওই বৈঠকে কেন্দ্রীয় নেতাদের মতামত নোট করেন মহাসচিব। বৈঠকের ব্যাপারে গণমাধ্যমের সঙ্গে কথা না বলারও নির্দেশনা দেয়া হয় কেন্দ্রীয় নেতাদের।

 

 

 

ই-বার্তা/ডেস্ক