খালেদার হাঁটুর ব্যথা অনেক পুরনো: তথ্যমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ খালেদা জিয়ার শারীরিক অসুস্থতাকে বড় করে দেখিয়ে জনগণকে বিভ্রান্ত না করার আহ্বান জানিয়েছেন।

আজ রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, খালেদা জিয়ার হাঁটুর ব্যথা অনেক পুরনো। ওনার প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখেই বলতে চাই- এই ব্যথা নিয়েই তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন। বিরোধীদলীয় নেত্রীর দায়িত্ব পালন করেছেন। বিএনপির মতো একটি দলের চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। এটি কোনও নতুন অসুখ না। এরপরও ওনাকে পরিপূর্ণ সুস্থ করার জন্য সরকার অত্যন্ত আন্তরিক। সে কারণে তার এই হাঁটুর ব্যথা পুরনো হলেও তাকে আরও ভালো চিকিৎসায় বঙ্গবন্ধু মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছিল।

তিনি আরও বলেন, সকালে ফখরুল ইসলাম আলমগীর সংবাদ সম্মেলন করেছেন। আমি জানি তিনি যদি এই বিষয়ে বেশি কথা না বলেন, তাহলে ওনার মহাসচিবের দায়িত্ব পালন করা কঠিন হতে পারে। এ জন্য ওনাকে বলতে হয়। তাই বলে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করবেন না।

খ্যাতিমান অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী রফিকুল আলম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, চিত্রনায়িকা শাহনুর, কণ্ঠশিল্পী এস.ডি রুবেল, চিত্রনায়ক শাকিল খান প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম