খালেদা জিয়ার মতো ত্যাগী নেত্রী এশিয়া মহাদেশে খুঁজে পাওয়া যাবে নাঃ ফখরুল

ই- বার্তা ডেস্ক।।   ‌বিএনপির চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মতো ত্যাগী নেত্রী এশিয়া মহাদেশে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীর।

আজ জাতীয় প্রেসক্লাবে ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টার কর্তৃক আয়োজিত আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলগমীর বলেন, ‘দেশনেত্রী গণতন্ত্রের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন তা আর কোনো রাজনীতিবিদ করেননি। তিনি সত্যিকার অর্থে বাংলাদেশকে একটি গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। সংসদীয় গণতন্ত্র চালু করার মাধ্যমে বেগম জিয়া তার সে কাজ শুরু করেছিলেন।’

বিএনপি চেয়ারপারসন হিসেবে বেগম খালেদা জিয়ার দায়িত্ব পালনের তিন যুগ পূর্তি উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

ন্যাশনালিস্ট রিসার্চ সেন্টারের পরিচালক বাবুল তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স,সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় সদস্য টি এস আইয়ুব প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম