খালেদা জিয়াকে মুক্ত করতে জনগণ প্রস্তুত আছেঃ মোশাররফ

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন মন্তব্য করেছেন যে, খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের জন্য জনগণ প্রস্তুত আছে। এখন শুধু নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার অপেক্ষা। 

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী নাগরিক দল আয়োজিত দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াাউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী এবং দলটির চেয়াারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনাসহ বাংলাদেশ জাতীয়তাবাদী নাগরিক দলের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রীর নিয়ন্ত্রিত বিচারালয় থেকে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে, এটা কেউ বিশ্বাস করে না। অতএব আন্দোলন করতে হবে। আমাদের দলের সর্বস্তরের নেতাকর্মীরা এটাই বলেন। তবে শুধু বললেই হবে না। আন্দোলন করে দেখাতে হবে। আর এ আন্দোলন করতে হলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে হবে। তাহলে আন্দোলন সফল হবে।

ভারতের নির্বাচনের কথা উল্লেখ করে বর্তমান সরকারের উদ্দেশ্যে মোশাররফ বলেন, আপনারা সব সময় ভারত ভারত করেন। অথচ নির্বাচনের ক্ষেত্রে তাদের অনুসরণ করেন না। ভারতের কাছ থেকে নির্বাচনের পদ্ধতি শিখতে হবে। তাদের কাছ থেকে গণতন্ত্রের চর্চা কীভাবে করতে হয়, তা শিখতে হবে।

ভারতের জনগণ ও নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আমি ভারতের জনগণকে অভিনন্দন জানাই। কারণ তারা নিজেদের ভোট দিতে পেরেছেন। আর মোদিকে অভিনন্দন জানাই এ জন্য যে, তিনি ক্ষমতায় থেকেও একটি সুষ্ঠু নির্বাচন করেছেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম