খালেদা জিয়াকে মুক্ত করতে সময়মতো বৃহত্তর কর্মসূচি দেবে বিএনপি

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দুর্নীতির দায়ে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে সময়মতো বৃহত্তর কর্মসূচি দেয়ার কথা জানিয়েছেন ।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে সময়মতো বৃহত্তর কর্মসূচি দেবে বিএনপি। বৃহত্তর আন্দোলন গড়ে তোলার অংশ হিসেবেই সিলেটসহ দেশের বিভাগীয় ও গুরুত্বপূর্ণ জেলা শহরগুলোতে মহাসমাবেশ করা হচ্ছে।

আজ মঙ্গলবার দুপুরে সিলেটে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

এ সময় তার সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. খন্দকার মোশাররফ হোসেন, মোহাম্মদ শাহজাহান মিয়া, ভাইস চেয়ারম্যান এজেড জাহিদ হোসেনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার দুপুরে একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। এ সময় তাদের স্বাগত জানান সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

এদিকে মঙ্গলবার দুপুর আড়াইটা থেকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটের রেজিস্টারি মাঠে দলটির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সভাপতিত্বে এতে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তৃতা করছেন। বিকেল সাড়ে ৩টায় মঞ্চে আসেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা।

মহাসমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মীসহ সমর্থকরা অংশ নিয়েছেন। পুরো রেজিস্ট্রারি মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে জনতার স্রোত সুরমা মার্কেট-তালতলা সড়ক পর্যন্ত বিস্তৃত হয়েছে।