খালেদা জিয়ার প্যা‌রো‌লে বিএনপির চেয়ে সাংবাদিকদের আগ্রহ বেশি : হানিফ

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ মন্তব্য করেছেন যে, এ বিষয়ে বিএনপির চেয়ে সাংবাদিকদের আগ্রহ বেশি।

আজ শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার মুক্তির সঙ্গে বিএনপির সংসদ সদস্যদের শপথ নেয়ার কোনো সম্পর্ক নেই। কারণ, সাজাপ্রাপ্ত খালেদার মুক্তির জন্য জনগণ তাদের ভোট দেয়নি।

খালেদা জিয়ার প্যারোল সম্পর্কে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে মেডিকেল বোর্ড যদি বলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়া প্রয়োজন এবং উনি ( খালেদা) যদি আবেদন করেন তাহলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি ভেবে দেখবে।

এ ছাড়া ভুল স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে রাষ্ট্রপতি হয়তো তাকে ক্ষমা করতেও পারেন।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওই সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, মেজবা উদ্দিন সিরাজ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম