খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

ই-বার্তা ডেস্ক  ।।  খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার বিকালে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কাকরাইল মোড় থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নারায়নগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান সুমন, ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি, নারায়নগঞ্জ জেলা মহিলা দলের নেত্রী নুরুন্নাহার, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ডা. জাহিদসহ অন্তত ৬ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় একজন নেত্রী। আজ তাকে বিদেশে চিকিৎসার জন্য সবাই বলছেন। সব রাজনৈতিক দল, সংগঠন, বিশিষ্ট নাগরিক, পেশাজীবী, আইনজীবীসহ সব শ্রেনী পেশার মানুষ তার চিকিৎসার দাবি জানিয়েছেন।

অথচ সরকার দেশনেত্রীকে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। সরকার তার জীবন নিয়ে ছিনিবিনি খেলছে, যার পরিনতি হবে ভয়াবহ। দ্রুত সম্ভব দেশনেত্রীকে বিদেশে পাঠানো না হলে সরকার পতনের আন্দোলন শুরু হবে।