খালেদা জিয়ার মুক্তির ব্যাপার আদলত দেখবে, সরকার নয়ঃ নাসিম

ই-বার্তা ডেস্ক।।  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম জানিয়েছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে আওয়ামী লীগ বা সরকার কোনো হস্তক্ষেপ করবে না।  

তিনি বলেন, খালেদা জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন তা সম্পূর্ণ আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় আদালতের রায়ে দণ্ডিত হয়ে কারাভোগ করছেন। তার মুক্তির বিষয়ে সরকার কোনো হস্তক্ষেপ করবে না। 

শনিবার বিকালে সিরাজগঞ্জে নির্মাণাধীন শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের এ সব কথা বলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন বলে মন্তব্য করে নাসিম বলেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। দল এবং সরকারে ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। ১৪ দল এবং জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিবিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি, বঙ্গবন্ধুকন্যা যেভাবে জঙ্গি দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতির বিষ দাঁতও উপরে ফেলবেন। 

শেখ হাসিনা নার্সিং কলেজ প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু