খালেদা জিয়া ও তারেক দলের কাউকে বিশ্বাস করেন না: তোফায়েল আহমেদ

ই- বার্তা ডেস্ক।।   সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি খালেদা জিয়ার মুক্তির প্রসঙ্গে বলেছেন, প্যারোলে মুক্তির জন্য যে বন্দি .তার চাইতে হয়। অথবা যে বন্দি তার পরিবারের চাইতে হয়। তারা কেউ আবেদন না করেই মুক্তি চান। খালেদা জিয়া ও তার ছেলে তারা দলের কাউকে বিশ্বাস করেন না।

গতকাল রোববার ভোলার গাজিপুর রোডস্থ নিজ বাস ভবনে উপজেলা ও পৌর শ্রমিক লীগের নব গঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তোফায়েল বলেন, খালেদা জিয়া হাজতে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে খালেদা জিয়ার ছেলেকে। তিনি খুনের মামলার সাজাপ্রাপ্ত পলাতক। সেই দল টিকতে পারে না।

তিনি বলেন, বিএনপির সংসদ সদস্যরা সংসদে যোগ না দিলে ওই দল আরো ক্ষয়িষ্ণু হবে।

এ সময় জেলা শ্রমিক লীগ সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখার পাশপাশি উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্তমাহামুদ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা শ্রমিক লীগ সম্পাদক মো. শাহে আলম প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম