খালেদা জিয়া পক্ষে ৩ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ

ই-বার্তা ডেস্ক ।।    বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তিন আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে।নয়াপল্টনে দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয় আজ সকালে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে সকাল ১০টা ৪৮ মিনিটে ফেনী-১ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

 

 বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বগুড়া-৬ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বগুড়া-৭ আসন থেকে খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

৮ ফেব্রুয়ারি চলতি বছরের জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড ও আর্থিক জরিমানা করা হয়।বিচারিক আদালত একই সাথে খালেদা জিয়া বড় ছেলে তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছরের কারাদণ্ড ও প্রত্যেককে দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করে রায় ঘোষণা করেন।

 

খালেদা জিয়াকে রায় ঘোষণার পরপরই পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। হাইকোর্ট গত ৩০ অক্টোবর জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার সাজা পাঁচ থেকে বাড়িয়ে ১০ বছর করেছেন। ১০ বছরের সাজা বহাল রাখা হয়েছে অপর আসামিদের।

 

 

 

ই-বার্তা / ডেস্ক