‘খালেদা জিয়া মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন’

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন যে, খালেদা জিয়া মারাত্মক অসুস্থ অবস্থায় আছেন। তার সুচিকিৎসার জন্য মুক্তি জরুরি। তার মুক্তিতেই গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব।

আজ বুধবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

 ফখরুল বলেন, সরকার একদলীয় শাসন কায়েম করেছে। বাংলাদেশের স্বার্থকে জলাঞ্জলি দেয়া হচ্ছে। রোহিঙ্গা ইস্যুতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার আহ্বান তিনি।

তিনি আরও বলেন, আসাম নিয়ে জটিলতা বাড়ছে। ভারতীয়দের বাংলাদেশি আখ্যা দিয়ে আমাদের দেশে পাঠানোর হুমকি দিচ্ছে ভারত। অথচ স্বাধীনতার পর বাংলাদেশ থেকে একজনও আসাম যায়নি।

বাংলাদেশকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রের অংশ হিসেবে আসামের মুসলমানদের ফেরত পাঠানোর পায়তারা করা হচ্ছে বলে জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, জোড় করে ক্ষমতা দখল করে সরকার একদলীয় শাসন কায়েম করেতে চাইছে। দেশ বিরোধী সকল ষড়যন্ত্র জনগণ একদিন রুখে দেবে।
খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে বলে হুঁশিয়ারি দেন বিএনপি নেতারা।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন নবী খান সোহেল প্রমুখ।