খা‌লেদা জিয়া নি‌য়‌মিত রোজা রাখ‌ছেন এবং ইফতার কর‌ছেনঃ তথ্যমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লী‌গের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন যে , এবা‌রের রমজা‌নে জি‌নিসপ‌ত্রের কোনো দাম বা‌ড়ে‌নি। এ জন্য শেখ হা‌সিনা‌কে ধন্যবাদ দেয়া উ‌চিত।

তিনি বলেন, বিএন‌পির নেতাকর্মী‌দের উ‌দ্দে‌শে তি‌নি ব‌লেন, খা‌লেদা জিয়ার ইফতার নি‌য়ে, স্বাস্থ্য নি‌য়ে কোনো রাজনী‌তি কর‌বেন না। খা‌লেদা জিয়া নি‌য়‌মিত রোজা রাখ‌ছেন এবং ইফতার কর‌ছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর লে‌ডিস ক্লা‌বে শেখ হা‌সিনার স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবস উপল‌ক্ষে ঢাকা মহানগর দ‌ক্ষিণ আয়ো‌জিত এক আলোচনা সভায় তি‌নি এ কথা ব‌লেন।

তথ্যমন্ত্রী বিএন‌পি নেতা‌দের উ‌দ্দে‌শে ব‌লেন, কৃষক‌দের নি‌য়ে কথা বলার অ‌ধিকার আপনা‌দের নেই। কারণ আপনা‌দের সময় সার চাই‌তে গে‌লে ১৮ জন কৃষক‌কে গু‌লি ক‌রে হত্যা করা হ‌য়ে‌ছিল। আর আওয়ামী লী‌গের সময় উৎপাদন এমন হ‌য়ে‌ছে বাংলা‌দেশ এখন খা‌দ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ।

সমা‌লোচক‌দের উ‌দ্দেশ্যে হাছান মাহমুদ ব‌লেন, আপনারা সমা‌লোচনা ক‌রেন। কিন্তু অন্ধ হ‌য়ে সমা‌লোচনা কর‌বেন না। আমরা সমা‌লোচনা চাই, কিন্তু সে সমা‌লোচনা হ‌তে হ‌বে গঠনমূলক। এক শ্রেণির মানুষ আমা‌দের সরকা‌রের বিরু‌দ্ধে ষড়যন্ত্র অব্যহত রে‌খে‌ছে। তা‌দের‌কে ষড়যন্ত্র থে‌কে বিরত থাকার জন্য তি‌নি আহ্বান জানান।

ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণের সভাপ‌তি আবুল হাসনাতের সভাপ‌তি‌ত্বে অনু‌ষ্ঠিত এ আলোচনা সভায় আরও বক্তব্য রা‌খেন আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য বেগম ম‌তিয়া চৌধুরী, উপ‌দেষ্টা প‌রিষ‌দের সদস্য অ্যাড‌ভো‌কেট ইউসুফ হো‌সেন হুমায়ুন, বাংলা‌দে‌শের ওয়ার্কার্স পা‌র্টির সভাপ‌তি রা‌শেদ খান মেনন, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপুম‌নি, সাংগঠ‌নিক সম্পাদক আহমদ হো‌সেন, সা‌বেক খাদ্যমন্ত্রী অ্যাড‌ভো‌কেট কামরুল ইসলাম, দ‌ক্ষি‌ণের মেয়র সাঈদ খোকন, জাতীয় পা‌র্টির নেতা সৈয়দ আবু হো‌সেন বাবলা, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শা‌হে আলম মুরাদ, মহানগর নেতা কামাল চৌধুরী, হুমায়ুন ক‌বির প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম