খুলনা জেলা আ’লীগের সম্মেলন আজ

ই-বার্তা ডেস্ক।। আজ মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।  দীর্ঘ পাঁচ বছর পর হতে যাওয়া এই সম্মেলন সকাল সাড়ে ১০টায় নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে উদ্বোধন করা হবে।   

শেষ মুহূর্তে মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে কারা আসছেন তা নিয়ে নেতাকর্মীদের মধ্যে চলছে চুলচেরা বিশ্লেষণ। এতদিনের জল্পনাকল্পনার প্রতীক্ষার অবসান ঘটবে আজকের সম্মেলনে। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহবুব আলম সোহাগ ও জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট ফরিদ আহম্মেদ জানান, খুলনা সার্কিট হাউজ ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য নৌকা আকৃতির বিশাল ও সুদৃশ্য প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। 

সম্মেলন স্থলে শতাধিক মাইক এবং মহানগর ও জেলার বিভিন্ন স্থানে সহস্রাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। প্রবেশের জন্য সার্কিট হাউজ ময়দানে চারটি গেট রাখা হয়েছে। সম্মেলন বাস্তবায়নে মহানগর ও জেলা আওয়ামী লীগের ২০টি উপকমিটি কাজ করছে। 

সকাল সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন দলের প্রেসিডিয়াম সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য। সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু