খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল

ই-বার্তা  ।।       

“খেলাধুলায় বাড়ে বল
মাদক ছেড়ে খেলতে চল”

ছাত্র সমাজকে মাদক ও নেশা মুক্ত করতে ও খেলাধুলা ও সংস্কৃতির প্রতি ছাত্র সমাজকে উৎসাহ দিতে বিভিন্ন সংগঠন ইতোমধ্যে নানা ধরনের কর্মকাণ্ডের উদ্যোগ  গ্রহন করেছে।  তার ধারাবাহিকতায় ঢাকা বেগুনবাড়ী স্পোর্টিং ক্লাব ”বঙ্গবন্ধু বেগুনবাড়ী প্রিমিয়ার লীগ (সিজন-৯) ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮” শিরোনামে একটি টুর্নামেন্ট শুরু করে। আজ এই ক্রিকেট টুর্নামেন্টের অালোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঢাকার গুরুত্বপূর্ণ ব্যক্তি ও রাজনৈতিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি সোফিউল্লাহ সোফি, প্রধান বক্তা ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান,  বিশেষ আলোচক হিসেবে ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয়আরো উপস্থিত ছিলেন তেজগাঁ থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মী বৃন্দ ।

ঢাকা মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান হৃদয় ছাত্র সমাজের উদ্দেশ্যে লেন, তোমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে বেশি বেশি করে খেলাধুলা ও সংস্কৃতির প্রতি ছাত্র সমাজকে উৎসাহ দিতে হবে যাতে করে আমাদের সমাজের মেরুদণ্ড এই ছাত্র সমাজ ভুল পথে যেন পরিচালিত না হয় ।  মাদক দিয়ে যারা ছাত্র সমাজকে ভুল পথে পরিচালিত করার চেষ্টা করছে তাদেরকে  ধরে আইন প্রণয়নকারী সংস্থার কাছে দিয়ে দেন।

 

 

ই-বার্তা / ডেস্ক