‘গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা নেই বিএনপির’

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ মন্তব্য করেছেন, গণতন্ত্র ও আইনের শাসনের প্রতি বিএনপির শ্রদ্ধা নেই ।

আজ শনিবার (৭ ডিসেম্বর) নগরের লালদিঘি ময়দানে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপির আইনজীবীরা আদালতের এজলাসে যে তাণ্ডব চালিয়েছে তা নজিরবিহীন। পৃথিবীর কোনো দেশে প্রধান বিচারপতির এজলাসে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা মানুষ দেখেনি।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার জামিন শুনানি ছিল। আদালতে মেডিক্যাল রিপোর্ট না আসার কারণে এক সপ্তাহ সময় চেয়ে আবেদন করেছিলেন অ্যাটর্নি জেলারেল। আদালত মাত্র এক সপ্তাহ সময় দিয়েছেন- কিন্তু সেটা তারা সহ্য করতে পারেনি।

‘অথচ বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলা যখন পরিচালিত হয়েছে তখন সেই মামলায় ১০৮ বারের বেশি সময় নেওয়া হয়েছিলো। বিএনপি মূলত আইনের শাসনে বিশ্বাসী নয়।’

উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সকালে ত্রি-বার্ষিক এ সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।