গণভবনে আয়োজিত চা-চক্র একটি পরিহাস মাত্রঃমির্জা ফখরুল

ই-বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবনে আয়োজিত চা-চক্রকে একটি পরিহাস বলে মন্তব্য করেছেন ।

আজ বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে তিনি এ মন্তব্য করেন। মির্জা ফখরুল বলেন, নির্বাচনের পর আমাদের হাজার হাজার নেতাকর্মী আজকে কারাগারে রয়েছেন, আহত, নিহত রয়েছেন এবং প্রার্থিরাও আহত হয়েছেন।

তিনি আরও বলেন, এই অবস্থার পরিপ্রেক্ষিতে চা-চক্রের যে আয়োজন, আমরা মনে করি এটা একটা পরিহাস মাত্র। এই চা-চক্রে যাওয়ার কোনো প্রয়োজন আছে বলে আমরা মনে করি না।

ঐক্যফ্রন্ট ঘোষিত আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় সংলাপের বিষয়ে ফখরুল বলেন, আপাতত স্থগিত রাখা হয়েছে। পরে এর সময়সূচি জানানো হবে।

বিএনপি মহাসচিব বৈঠক শেষে  আরও বলেন, ৩০ ডিসেম্বর ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত কালো পতাকা প্রদর্শন করা হবে। এছাড়া আগামী ২৪ ফেব্রুয়ারি প্রার্থীদের নিয়ে গণশুনানি হবে। গণশুনানির সময় এবং স্থান পরবর্তীতে জানিয়ে দেয়া হবে।

আজ বিকাল সাড়ে ৪টার দিকে শুরু হয় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক।

বৈঠকে ড. কামাল হোসেন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও  উপস্থিত ছিলেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম নেতা সুব্রত চৌধুরী, ডক্টর রেজা কিবরিয়া, জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম