গাজীপুরে আন্তজেলা ডাকাত দলের ৭ সদস্যকে অস্ত্রসহ গ্রেফতার

ই-বার্তা ডেস্ক।।  গাজীপুরে আন্তজেলা ডাকাত দলের ৭ সদস্যকে বিপুল পরিমান অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। 

গতকাল শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার আনসার রোড এলাকা থেকে  ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। আজ শনিবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার করা হয়েছে- মাদারীপুরের মো. সুরুজ হাওলাদার (৩৮), বারেক হাওলাদার (৫৫), মো. মোস্তফা (৪৫) ও মোশারফ হোসেন ওরফে মিলন চৌকিদার (৪০), মুন্সীগঞ্জের মো. মনিরুজ্জামান (৩৩), গাজীপুরের মাহবুব মিয়া (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়ার মো. সাজু (২৩)।

এই বিষয়ে পুলিশ সুপার শামসুন্নাহার সাংবাদিকদের বলেন, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আনসার রোড মোড় এলাকার মাথায় কতিপয় সশস্ত্র ডাকাত সদস্য ডাকতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পায় পুলিশ। পরে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপযোগে পালিয়ে যাওয়ার সময় পথে বেরিকেড দিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ, তালা-লোহার কাটার, বাঁটযুক্ত সাড়ে ৮ ইঞ্চি লম্বা চাকু, ২২ ইঞ্চি লম্বা হাতলযুক্ত দা, ১৫ ইঞ্চি লম্বা চাইনিজ কুড়াল এবং ২২ইঞ্চি লম্বা সুঁচালো মাথার রড উদ্ধার করা হয়।

গ্রেফতারদের নামে মাদারীপুরের কালকিনী থানা, ডাসার থানা, ঢাকার রূপনগর থানা, আদাবর থানা, মোহাম্মদপুর থানা, কেরানীগঞ্জ থানায় ডাকাতির মামলা রয়েছে।

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম