‘গুজব ছড়িয়ে সরকারের পতন ঘটানো যাবে না’

ই- বার্তা ডেস্ক।।   কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক মন্তব্য করেছেন যে, আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে গুজব ছড়িয়ে সরকারের পতন ঘটানো যাবে না। দেশি-বিদেশি ষড়যন্ত্র করেও সরকারের পতন ঘটানো যাবে না।

ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসা করাতে গিয়েও বানভাসি মানুষের খোঁজ নিচ্ছেন, আর বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতি করে এতিমের টাকা চুরি করে আদালতের নির্দেশে জেলে বসে আছেন।

আজ শুক্রবার দুপুরে জামালপুরের মেলান্দহ, ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলার বিভিন্ন পয়েন্টে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, যতদিন দুর্যোগ থাকবে ততদিন ত্রাণ বিতরন করা হবে। পর্যাপ্ত পরিমাণে ত্রাণ মজুত আছে। ত্রাণের কোনো সংকট হবে না।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, অসীম কুমার উকিল এমপি, ফরিদুল হক খান দুলাল এমপি, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী মারুফা আক্তার পপি প্রমুখ।