গোপালগঞ্জে স্বামীকে মাদকসেবনে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা!

ই- বার্তা ডেস্ক।।   স্বামীকে মাদকসেবনে বাধা দেয়ায় ঢাকায় স্ত্রীকে হত্যা করে লাশ দেশের বাড়ি গোপালগঞ্জে আনার অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার জলিরপাড় ইউনিয়নের তালবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে।

নিহত পরিবারের লোকজন অভিযোগ করে জানান, দুই বছর আগে মুকসুদপুর উপজেলার তালবাড়ী গ্রামের সুকুমার মণ্ডলের ছেলে সঞ্চয় মণ্ডলের (২৩) সঙ্গে খুলনা জেলার সদর উপজেলার তুতপাড়া এলাকার আশিষ বিশ্বাসের মেয়ে প্রিয়ার (১৯) বিয়ে হয়। বিয়ের ৫ মাস পর জাহাজের ওয়েল্ডিংয়ের কাজের সুবাদে ঢাকার নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার দাউদপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

স্বামী সঞ্চয় মণ্ডল প্রায়ই নেশা করে বাসায় আসতেন। এরই জের ধরে বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে স্বামী সঞ্চয় শ্বাসরোধ করে তার স্ত্রীকে হত্যা করে গাড়ি ভাড়া নিজেই দেশের বাড়িতে নিয়ে আসেন।

বুধবার রাত ৮টার দিকে আমার মেয়ে প্রিয়া মোবাইলে আমি আর বাঁচব না বলে শেষ কথা বলে। এ সময় আমার মেয়ের হাত থেকে মোবাইল কেড়ে নেয় জামাই সঞ্চয় মণ্ডল। এরপর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার আমার মেয়ের মৃত্যুর সংবাদ পেয়ে তার শ্বশুরবাড়ি আসি। আমি এই হত্যার বিচার চাই।

এই বিষয়ে মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মহিদুল ইসলাম জানান, মৃত্যুর অভিযোগ পেয়েছি। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম