গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ই- বার্তা ডেস্ক।।   গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে কাশিয়ানী উপজেলার তিলছড়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শেখ মেজবাহ উদ্দিন গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়ার শেখ মো. হুমায়ুন কবিরের ছেলে এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। মেজবাহ গোপালগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে ডিজেল, পেট্রোল ও মবিলসহ জ্বালানি তেলের ব্যবসা করতেন।

এই বিষয়ে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ওসি মো. মাহফুজুর রহমান বলেন, কাশিয়ানী উপজেলার তিলছাড়া বাজারে মবিল বিক্রি করে লিংক রোড দিয়ে রোববার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের দিকে পিকআপযোগে যাচ্ছিলেন মেজবাহ। এ সময় ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে উল্টে যায়।

এ সময় শেখ মেজবাহ উদ্দিন এবং পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপার আহত হন। গুরুতর আহত শেখ মেজবাহ উদ্দিনকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে খুলনা নেয়ার পথে মারা যান।

তিনি আরও জানান, আহত পিকআপ ভ্যানের চালক ও তার সহযোগীকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম