গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ এক শ্রমিক

ই-বার্তা ডেস্ক ।।  গাজীপুরের শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে সেলিনা আক্তার (৩৫) নামে এক কারখানা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় চারটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে।

শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামে মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সেলিনা সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার দৌলতপুর গ্রামের নুরুল হকের মেয়ে। তিনি সন্তানসহ গিলারচালা গ্রামে শহিদুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি জুতা তৈরির কারখানায় চেকার পদে চাকরি করতেন।

নিহতের পরিবার থেকে জানান, সেলিনা গাজীপুরের শ্রীপুরের একটি কারখানায় চাকরি নেন। ভোরে তিনি ঘুম থেকে উঠে রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে চারটি টিনসেড কক্ষ ভস্মীভূত হয়। এতে বাসায় থাকা অন্যান্য লোকজন বের হয়ে আসতে পারলেও সেলিনা আগুন নেভাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

শ্রীপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আল আমিন জানান, গ্যাস সিলিন্ডারের আগুনে নিহতের মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান উজ্জামান জানান, মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া