ঘনিষ্ঠ অবস্থায় তরুণ-তরুণী, অতঃপর…

ই-বার্তা ।।  প্রতিবেশী আরেক তরুণীর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হওয়া নিয়ে। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরে এক তরুণকে আগুন পুড়িয়ে হত্যা করেছে তারই প্রতিবেশীরা। ওই তরুণের অপরাধ প্রতিবেশি তরুণীর সাথে ঘনিষ্ঠতা আর এই আপত্তিকর অবস্থার দৃশ্য দেখে ফেলের তারই এক প্রতিবেশী। এর ফলে বড়সড় মাসুল দিতে হল তাকে।

গত শুক্রবার রাতে পানমসলা কিনতে দোকানে ‌যাচ্ছিল বছর তেরোর সেখ সাবির। সেসময় প্রতিবেশী ‌তরুণী রিঙ্কু ও হাতেম নামে এক ‌যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে সাবির। অভি‌যোগ, সেখ হাতেম দৌড়ে গিয়ে সাবিরকে ধরে ফেলে মারধর করে। তখনকার মতো বিষয়টি মিটে ‌যায়।

প্রতিবেশীদের অভি‌যোগ, ওই ঘটনার পর ফোন করে সাবিরকে ঘরে ডেকে নেয় রিঙ্কু। এরপর এক সঙ্গীকে নিয়ে সাবিরের গায়ে আগুন ধরিয়ে দেয় হাতেম। প্রতিবেশীদের বক্তব্য, সাবিরের হাত-পা একটি চেয়ারের সঙ্গে বেঁধে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় সাবিরকে প্রথমে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও পরে কটকের হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

ঘটনার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এখনও প‌র্যন্ত রিঙ্কুকে গ্রেফতার করেছে। বাকী অভি‌যুক্তরা পলাতক।