ঘূর্ণিঝড় ফণী নিয়ে আতঙ্কিত ও উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেইঃ হানিফ

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ঘূর্ণিঝড় ফণী নিয়ে আতঙ্কিত ও উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই বলে মনে করেন ।

হানিফ বলেন, বাংলাদেশের উপকূলে আঘাত হানার সময় বাতাসের গতি অনেকটাই কমে যাবে। সরকার ফণী মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছে। তাই, সবাইকে নিশ্চিতে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

আজ সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলীর জরুরি সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। ঘূর্ণিঝড় ফণী মোকাবিলায় দলীয় পদক্ষেপ ও করণীয় নির্ধারণে এই সভা করে দলটি।

তিনি দেশবাসীকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘ঘূর্ণিঝড় ফণী নিয়ে আবহাওয়া অফিসের মাধ্যমে যে ধরণের তথ্য পেয়েছি, সে তথ্য অনুসারে এটি উড়িষ্যায় আঘাত হেনেছে। বাংলাদেশের উপকূলে যখন আঘাত হানবে, তখন তার বাতাসের গতি অনেকটাই কমে যাবে। ফলে, ঘূর্ণিঝড় ফণী নিয়ে আপনাদের আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই। সরকার এই ঘুর্ণিঝড় মোকাবিলার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছে।’

‘এই ঘূর্ণিঝড় নিয়ে কোনও ধরনের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। আপনারা নিশ্চিত থাকতে পারেন। শুধু একটাই অনুরোধ থাকবে, সর্বোচ্চ সতর্কতার সঙ্গে সঙ্গে সবাই আপনারা নিরাপদ আশ্রয়ে সরে যাবেন’। বলেন মাহবুব উল হানিফ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম