চকোলেটের লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ!

চকোলেট খাওয়ানোর লোভ দেখিয়ে মাত্র সাড়ে ৩ বছরের একটি শিশুকে সবজির ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে এক কিশোর। অভিযুক্ত কিশোর শিশুটিকে সবজির ক্ষেতে নিয়ে যায়, আর সেখানেই তার উপর পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

 

ভারতের বর্ধমানের ফকিরপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। ১৫ বছর বয়সী ওই কিশোরকে বুধবার (২ মে) জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হয়। জুভেনাইল জাস্টিস বোর্ড অভিযুক্ত ওই কিশোরকে হোমে পাঠানোর নির্দেশ দিয়েছে।

 

জানা গেছে, নির্যাতিতা শিশু মেয়েটির বাড়ি ওই একই এলাকায়। ভুক্তভোগী শিশুটির বাবা গত মঙ্গলবার দিনমজুরের কাজে গিয়েছিলেন। শিশুটির মা পুকুর ঘাটে থালা-বাসন কোশন পরিস্কার করতে যান। আর সেই সুযোগে ওই কিশোর পাড়ার দোকান থেকে চকোলেট কিনে শিশুটিকে দেয়ার লোভ দেখায়। সে এই লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর পাশের এক ঢ্যাঁড়শ ক্ষেতে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে ওই কিশোর।

 

এদিকে, শিশুকন্যাটির মা বাড়ি ফিরে এসে মেয়েকে দুধ খাওয়াবেন বলে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু মেয়ের কোথাও পান না।পরে মেয়েকে খুঁজতে খুঁজতে ক্যানাল বাঁধের উপরে যান। এরপর তিনি দেখতে পান, তার শিশু মেয়েটির উপর যৌন নির্যাতন চালাচ্ছেন অভিযুক্ত ওই কিশোর। এ সময় ওই কিশোর শিশুটির মা’কে দেখা মাত্রই দৌড়ে পালিয়ে যায়।

 

শিশুটিকে উদ্ধার করে সঙ্গে সঙ্গে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় প্রতিবেশীরাও তার সঙ্গে যান। বর্তমানে সেখানেই শিশুটির চিকিৎসা চলছে।

 

এ ঘটনায় হাসপাতালের চিকিৎসকরা আইন মেনে পুলিশে অভিযোগ দায়ের করেন। পাশাপাশি শিশুটির পরিবারও অভিযোগ দায়ের করেন পুলিশে। অভিযোগ এর বুধবার (২ মে) অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে পলিশ।