চরমপন্থী নেতাকে কুপিয়ে হত্যা

ই-বার্তা ডেস্ক ।।   পাবনার আতাইকুলা থানাধীন এলাকায় হাফিজ মিয়া (৪২) নামে এক চরমপন্থী নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় শ্রীপুর বাজারে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত হাফিজ চরমপন্থী সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (লাল পতাকার) আঞ্চলিক নেতা ছিলেন। তিনি জেলার আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানার লক্ষ্মীপুর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের আবু তাহের মিয়ার ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মিয়া জানান, শ্রীপুরের চতরা বিলের আধিপত্য নিয়ে স্থানীয় সাব্বির (৪০) নামে এক ব্যক্তির সঙ্গে হাফিজের ঝামেলা চলে বেশ কিছু দিন ধরে। এনিয়ে শনিবার বিকেলে হাফিজের সাথে সাব্বিরের কথা-কাটাকাটির এক পর্যায়ে হাফিজ সাব্বিরকে থাপ্পড় মারে।

এরই জের ধরে রাতে সাব্বির ও তার লোকজন শ্রীপুর বাজারে হাফিজকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা হাফিজকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। তবে এলাকায় পুলিশি অভিযান চালানো হচ্ছে বলেও জানান তিনি।

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া