চলচ্চিত্রই আমার ক্ষেত্র: অপু বিশ্বাস

ই-বার্তা ডেস্ক ।। বর্তমানে চলচ্চিত্রের অনেক তারকাদেরই ওয়েব সিরিজে নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে। ওয়েব সিরিজ একটি অনলাইন প্ল্যাটফর্মের ধারাবাহিক নাটক। যা দর্শকরা পৃথিবীর যে কোনো জায়গা থেকে দেখতে পান। বহির্বিশ্বের পাশাপাশি ভারতে ও বাংলাদেশে এ ধরনের নিয়মিত প্রোডাকশন হচ্ছে এখন।

এরই মধ্যে ঢালিউডে পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল, বিপাশা কবিরসহ অনেকেই ওয়েব সিরিজে কাজ করছেন। সম্প্রতি চিত্রনায়িকা অপু বিশ্বাসও ওয়েব সিরিজের কাজের প্রস্তাব পেয়েছেন। তবে তিনি ওয়েব সিরিজে কাজ করতে চান না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেলেও আপাতত কাজ করতে চাই না। কারণ চলচ্চিত্রই আমার ক্ষেত্র। আমি চলচ্চিত্র নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চাই। বর্তমানে অপু বিশ্বাস দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু ছবির কাজ করছেন।

এ ছবিতে অপুর বিপরীতে বাপ্পি চৌধুরীকে দর্শকরা দেখতে পাবেন। পাশাপাশি কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে শর্টকাট নামে একটি ছবির কাজ করেছেন।

এতে আরও অভিনয় করছেন- পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সন্দীপ কাজল, অনিন্দিতা বসু প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। সামনে এ ছবির ডাবিং শুরু হবে বলে জানান অপু বিশ্বাস। এ ছাড়া কলকাতার আরও একটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে চান না তিনি।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া