‘চলমান শুদ্ধি অভিযান কোনো অবস্থায় শিথিল হবে না’

ই- বার্তা ডেস্ক।।   সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন যে, চলমান শুদ্ধি অভিযান কোনো অবস্থায় শিথিল হবে না। প্রধানমন্ত্রী দিল্লি সফরে যাওয়ার আগেও সেই নির্দেশনা দিয়ে গেছেন। তিনি বলেছেন, এই অ্যাকশান প্রোগ্রাম চলতেই থাকবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এই অভিযান কোনো ব্যক্তি, গোষ্ঠী কিংবা দলের বিরুদ্ধে না। এটা অপরাধীদের বিরুদ্ধে, দুর্বৃত্তদের বিরুদ্ধে। দুর্বৃত্তায়নের যে চক্র বাংলাদেশে গড়ে উঠেছে সেটা ভেঙে দিতে হবে। 

আজ শুক্রবার (৪ অক্টোবর) সকালে গাজীপুরে চলমান সড়ক প্রকল্পের অগ্রগতি জানতে কালিয়াকৈর উপজেলায় যান সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

আরেক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়ার বয়সতো হয়েছে। এ বয়সে একেবারে সুস্থ-সবল তিনি থাকবেন— এমন কথা নয়। তার চিকিৎসার দায়িত্বে একটি টিম আছে, একটি বোর্ড আছে। তারা মাঝে মাঝে পরীক্ষা করে দেখেন। অসুস্থতার বিষয়ে বিএনপি যা বলে, তার সঙ্গে চিকিৎসকদের রিপোর্টের কোনো মিল নেই।

অন্যান্যের মধ্যে এসময় সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী মো. সাইফুদ্দিন, জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার, সালনা (কোনাবাড়ী) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান উপস্থিত ছিলেন।