চাকরির প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব!

ই-বার্তা ডেস্ক ।। বর্তমান সময়ে একটা চাকরি যেন সোনার হরিণ। আর এই চাকরি পাওয়া মানে বিশ্ব জয় করার মতো অবস্থা।সম্প্রতি চাকরির প্রলোভন দেখিয়ে নারীদের সঙ্গে অশালীন আচরণ ও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে এক সংস্থার মালিকের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, নারী কর্মীরা রাজি না হলে, শৌচাগারে গোপন ক্যামেরায় ছবি তুলে তাদের ব্ল্যাকমেইল করতেন ওই মালিক।

 

ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুরের হলদিয়ার নিবেদিতা কলোনি এলাকায় এ ঘটনাটি ঘটেছে।শুক্রবার (২০ এপ্রিল) এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন এক নারী। ওই সংস্থার মালিক এ ঘটনায় বিপদের আঁচ করতে পেরে আগে-ভাগেই গাঁ ঢাকা দিয়েছেন।

 

নারীদের অভিযোগ, ভেষজ সামগ্রী বিক্রির কথা বলে নারীদের তার অফিসে ডেকে পাঠাতেন সংস্থার মালিক সন্দীপ দত্ত। এরপর তাদের সঙ্গে অশালীন আচরণ ও কুপ্রস্তাব দিতেন তিনি। শৌচাগারের মধ্যে গোপন ক্যামেরা লাগিয়ে নারীদের ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলে রাখতেন ওই সংস্থার মালিক।

 

এরপর সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে নারীদের ব্ল্যাকমেইলও করা হতো বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।এ ঘটনায় অভিযুক্ত ওই সংস্থার মালিক সন্দীপ দত্ত পলাতক রয়েছেন বলে জানা গেছে।

 

 

ই-বার্তা/ ডেস্ক