চার কোটি টাকার সিনেমায় আসিফ

ই-বার্তা ডেস্ক ।। জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর তার কণ্ঠের মাধ্যমে জয় করে নিয়েছেন বহু শ্রোতার মন এবং প্রচুর প্রশংসা পেয়ে আসছেন তার ভক্তদের কাছ থেকে। মিউজিক ভিডিওতেও অভিনয় করে আসছেন আসিফ আকবর,  অতিথি শিল্পী হিসেবে নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। সিনেমাতেও কি নায়ক রূপে পাওয়া যাবে আসিফ আকবরকে? এবার সত্যি সত্যি একটি ওয়েব সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি।

 

শনিবার আসিফ আকবর নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন মিডিয়াকে।আসিফ আকবর বলেন, ‘আসলে সিনেমাতে তো আগে কখনো অভিনয় করিনি। আমাকে কীভাবে উপস্থাপন করা হবে এটা নির্মাতা সৈকত নাসিরই ভালো বলতে পারবে। এবার সত্যিই অভিনয় করতে যাচ্ছি। নিজেকে প্রস্তুত করছি অভিনয়ের জন্য।’সিনেমাতে আসিফ আকবরের বিপরীতে নায়িকা হবেন কে? ‘আমাদের পছন্দের তালিকায় আছেন বেশ ক’জন। বিষয়টি চুড়ান্ত হলে জানাতে চাই’, বলেন সিনেমাটির  নির্মাতা সৈকত নাসির ।তবে জানা গেছে, জয়া আহসান ও মাহিয়া মাহি- এই দুজনই রয়েছেন পছন্দের শীর্ষে। তাদের সঙ্গে কথাও চলছে। সিনেমাটি  অ্যাকশন থ্রিলারভিত্তিক। এ ওয়েব ফিল্মের নাম ‘ভি আই পি’। ৪ কোটি বাজেটের এ ওয়েব ফিল্মটির ব্যাপ্তি হবে  ২ ঘণ্টা ১০ মিনিট। আসাদ জামান এবং সৈকত নাসিরের গল্প ও চিত্রনাট্যে এ ছবিটি পরিচালনা করবেন সৈকত নাসির।

 

এ বিষয়ে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘অনেকদিন ধরেই পরিকল্পনাটা চলছিল। এখন সিদ্ধান্তে উপনীত হলাম। এটাকে আসলে ফিল্মই বলা যায়। ৪ কোটি টাকা বাজেটে নির্মিত হবে এ ছবিটি।সিনেমাটি  অ্যাকশন থ্রিলারভিত্তিক। এ ওয়েব ফিল্মের নাম ‘ভি আই পি’। গল্পের মোড়ে মোড়ে অনেকগুলো টুইস্ট থাকবে। আসিফ ভাই এই ছবির নায়ক, এটা কনফার্ম। আর নায়িকার বিষয়টি এখনই বলতে চাচ্ছি না।তবে বাংলাদেশ কিংবা কলকাতার প্রথম সারির কোনো নায়িকা থাকবে এটা নিশ্চিত। শীঘ্রই এ নিয়ে ঘোষণা দিবো।  কথাবার্তা চলছে,ফাইনাল হলেই জানানো হবে।’তিনি আরও বলেন, এরই মধ্যে সবকিছু গুছিয়ে নিয়েছি। নায়িকা কনফার্ম হলে আগামী ঈদের পরপরই সিনেমার শুটিং শুরু করব। আর মুক্তির বিষয়টা এখনও কিছু বলতে পারচ্ছি না ছবির কাজ শেষ হলে বলা যাবে ।

 

 

ই-বার্তা