চিরকুট আসছে পরিচ্ছন্ন বাংলাদেশের গান নিয়ে

ই-বার্তা।।  পরিচ্ছন্ন মনের মানুষ, পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে প্রয়োজন। গৌরব আর অহংকারের ৪৬তম এই বিজয় দিবস উপলক্ষে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ নিয়ে এলো তাদের ক্যাম্পেইন থিম সং ‘মন সুন্দর যার, সেই রাখে দেশ পরিস্কার’। গানটি গেয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুট।

প্রাণপ্রিয় দেশকে পরিচ্ছন্ন রাখার আহ্বান নিয়ে তৈরি করা হয়েছে থিম সংটি। লাখো ত্যাগের বিনিময়ে অর্জিত এই দেশের মাটিকে পরিচ্ছন্ন রাখতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে গানে। বিজয় দিবসে ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’র ফেসবুক পেজে থিম সংটি রিলিজ করা হবে আগামীকাল বুধবার।

এই গান প্রসঙ্গে সুমি বলেন, প্রিয় মাতৃভূমিকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার আহ্বানে গান গাইতে পেরে খুবই আনন্দিত ও অনুপ্রাণিত আমরা। প্রত্যাশা এই গানটি সবাই পছন্দ করবেন। গানটি শুনে সবাই দেশ পরিস্কার রাখতে উদ্বুদ্ধ হলেই আমরা স্বার্থক ডেটলকে ধন্যবাদ এই আয়োজনের জন্য।

দেশের মানুষকে পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন করতে ডেটল এবং চ্যানেল আই এই ক্যাম্পেইনটি আয়োজন করেছে।এর অধীনে সরাসরি প্রশিক্ষণের পাশাপাশি গণমাধ্যম দ্বারাও জনগণকে সচেতন করা হচ্ছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য হচ্ছে, গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রতি বছর অন্তত আট কোটি মানুষকে স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন করা।