চোখ টিপ্পনিতে লাখ লাখ টাকা!

ই-বার্তা ডেস্ক ।।  প্রিয়া প্রকাশ একটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে যত টাকা পায়, সেই টাকায় বাংলাদেশে একটি সিনেমা তৈরি করা যায়। বিজ্ঞাপনের বাজারে এমনই গ্রহণযোগ্যতা ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের।

 

তিন মাস আগেও একজন কলেজ পড়ুয়া সাধারণ মেয়ে ছিলেন প্রিয়া প্রকাশ। কলেজ হোস্টেলে থাকতেন। কিন্তু কখনো কি ভেবেছেন তাঁকে নিয়ে গোটা ইন্টারনেট দুনিয়া মেতে থাকবে?

 

মাত্র ত্রিশ সেকেন্ডের চোখ টিপ্পনি কাটা একটি ভিডিও বদলে দেয় প্রিয়া প্রকাশের জীবন। ভিডিওটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। আর তাতেই বাড়তে থাকে প্রিয়ার ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা। ইনস্টাগ্রামে ৫ দশমিক ৮ মিলিয়ন অনুসারীই তাঁকে তারকাখ্যাতি এনে দেওয়ার জন্য যথেষ্ট।

 

প্রিয়া প্রকাশের এমন তারকাখ্যাতিকে কাজে লাগাচ্ছে বড় বড় ব্যবসা প্রতিষ্ঠানগুলো। প্রিয়ার ইনস্টাগ্রাম পোস্টে নিজেদের পণ্যের প্রচার করছে এসব কম্পানিগুলো। আর তার বিনিময়ে তাঁরা প্রিয়াকে যে পরিমাণ অর্থ দিচ্ছে, শুনলে যে কারো চক্ষু চড়কগাছ হয়ে যেতে পারে।

 

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে প্রিয়া প্রকাশ ইনস্টাগ্রাম থেকে কত টাকা আয় করেন তার তথ্য উঠে আসে। সেখানে দেখা যায়, বিভিন্ন কম্পানি থেকে প্রিয়া প্রকাশ প্রতিটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য মোট ৮ লাখ রুপি পান। যা বলিউডের প্রথম সারির তারকাদের কাছাকাছি। শুধু তা-ই নয়, বিজ্ঞাপনে কাজ করার প্রচুর প্রস্তাবও পাচ্ছেন প্রিয়া।

 

চলতি বছর ফেব্রুয়ারি মাসে প্রিয়া প্রকাশ অভিনীত মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’ এর একটি গানের প্রমো মুক্তি পায়। গানটি নিয়ে আলোচনাও ছিল তুঙ্গে। যার ফলে তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে যায় এবং অর্থের অংকও দ্বিগুণ বেড়ে যায় বলে মনে করেন বিশেষজ্ঞরা। কারণ ছবিতে অভিনয় অরার আগেও তিনি ইনস্টাগ্রাম থেকে প্রতি পোস্টের জন্য পেতেন ৪ লাখ রুপি।

 

 

 

ই-বার্তা/ডেস্ক