ছাত্রলীগের উদ্যোগে হাতিরঝিলে কোভিড-১৯ ভ্যাকসিনের ফ্রি নিবন্ধন সেবা চালু

ই-বার্তা ।।  সারাদেশে টিকাদান কর্মসূচি বাস্তবায়নে কর্মীদের স্বেচ্ছাসেবক টিম গঠনের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আওতাধীন সকল থানা, কলেজ ও ওয়ার্ড ইউনিটকে টিম গঠন করতে নির্দেশ দিয়েছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্তর্গত হাতিরঝিল থানা ছাত্রলীগ কোভিড-১৯ ভ্যাকসিন টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু করেছে। হাতিরঝিল থানা ছাত্রলীগের সভাপতি নাদিম সিকদার ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন অপুর নেতৃত্বে উক্ত থানার বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ বুথে ফ্রী রেজিস্ট্রেশন সেবা চালু করা হয়েছে।

এ প্রসঙ্গে হাতিরঝিল থানা ছাত্রলীগেরে সাধারণ সম্পাদক নুর উদ্দিন অপু বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক জনাব সাইদুর রহমান হৃদয়ের নির্দেশে আমরা কাজ করে যাচ্ছি। করোনা ভাইরাসের টিকা যেন সাধারণ মানুষ নিতে পারে সে লক্ষ্যে কাজ যাচ্ছি।

সাইদুর রহমান হৃদয় সংবাদ মাধ্যমকে বলেন, এই ক্যাম্পিং এর মাধ্যমে কোভিড-১৯  টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা চালু এবং সাধারণ জনগণকে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা নিতে উৎসাহিত করছি যাতে করে কোন খরচ সাড়া সহজে সবাই রেজিস্ট্রেশন করতে পারে এবং টিকা গ্রহণ করতে পারে।