ছাত্রলীগে কোনো গ্রুপিং নেই দাবি শোভনের

ই-বার্তা ডেস্ক।।  বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেছেন, ছাত্রলীগে কোনো গ্রুপিং নেই, এটাই শেখ হাসিনার ছাত্রলীগ, এটাই বঙ্গবন্ধুর ছাত্রলীগ।  

সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকমুক্ত সমাজ গঠনের অঙ্গীকার নিয়ে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।  

শোভন বলেন, বঙ্গবন্ধুর বয়স যখন ২৮ বছর তখন তিনি বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠা করেছিলেন দেশের অসহায় মানুষদের ভাগ্য উন্নয়নের জন্য, পাকিস্তানিদের কাছ থেকে দেশকে স্বাধীন করার জন্য।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বলেন, ১৯৭১ সালের বঙ্গবন্ধুর ছাত্রলীগ দেশ স্বাধীন করতে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল। আমরা একদিক দিয়ে হতভাগা, আমরা বঙ্গবন্ধুর স্পর্শ পায়নি। আরেক দিক দিয়ে সৌভাগ্যবান আমরা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার স্পর্শ পেয়েছি।

ছাত্রলীগ সভাপতি বলেন, বঙ্গবন্ধু যে সোনার বাংলা বিনির্মাণে স্বপ্ন দেখেছিলেন, জননেত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা জননেত্রী শেখ হাসিনাকে কথা দিতে চাই, আপনার জীবিত অবস্থায় বঙ্গবন্ধুর যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে কাজ করবে বাংলাদেশ ছাত্রলীগ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু