জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছেঃ হানিফ

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ মন্তব্য করেছেন, সিটি কর্পোরেশনের ফল বিএনপি প্রত্যাখ্যান করবে কি করবে না এটা তাদের বিষয়। তবে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে সেটি এবারও প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, এই দল ক্ষমতায় থাকতেও দেশবিরোধী কাজ করেছে, ক্ষমতার বাইরে থেকেও উন্নয়ন ও অগ্রগতির বিরুদ্ধে কাজ করছে। তাই এই দলকে নিয়ে মানুষ আর ভাবছে না।

গতকাল মঙ্গলবার সকালে কুষ্টিয়া পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

‘ইভিএম পদ্ধতির মাধ্যমে আগামীতে ভোট ডাকাতির রাজনীতি কায়েম করতে চায় সরকার’ বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রশ্নোত্তরে হানিফ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম এ দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিল। তিনি হাঁ-না ভোট করেছিলেন এবং কোথাও কোথাও ১২০ পার্সেন্ট ভোট পড়েছিল। সেটাও দেশবাসী জানে।

তিনি বলেন, বিএনপি ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়ে কারচুপির মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চেয়েছিল। আজিজ মার্কা ভোট করেছিল। ভোট সংক্রান্ত এত অপকর্মের সঙ্গে যারা জড়িত তাদের মুখে ভোট নিয়ে কোনো কথা মানায় না বলে মন্তব্য করেন তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাত পিপিএমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।