জবি শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ধাক্কা

ই-বার্তা ডেস্ক ।। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে বাসের হেলপার। গতকাল মঙ্গলবার বিকালে বনানী ক্যান্টনমেন্টের এমইএইচ এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মেরাজ ইবনে রশিদ জবির নৃ-বিজ্ঞান বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, ক্লাস শেষে বিশ্ববিদ্যালয়ের বাসে জায়গা না পেয়ে বিকাশ পরিবহনের বাসে চড়ে বাসায় ফিরছিলেন মেরাজ। এ সময় ভাড়া নিয়ে হেলপারের সঙ্গে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে বনানী ক্যান্টনমেন্টের এমইএইচ এলাকায় চলন্ত বাস থেকে মেরাজকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয় হেল্পার। আহত অবস্থায় মেরাজকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা বনানী এলাকায় রাস্তা অবরোধ করেন।

জবির সহকারী প্রক্টর মোস্তফা কামাল জানান, আমাদের এক শিক্ষার্থী বনানী এলাকায় দুর্ঘটনার শিকার হয়েছেন। স্থানীয় থানায় যোগাযোগ করে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী শাহান হক জানান, জবির শিক্ষার্থীর আহত হওয়ায় বাস এবং বাসের হেলপার আমাদের হেফাজতে আছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষার্থদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া