জাতীয় ঐক্যফ্রন্টের নেতা সুলতান মনসুরের গা থেকে ‘মুজিব কোট’ খুলে নিলেন ছাত্রলীগ নেতা

ই-বার্তা ডেস্ক ।।  আলী হোসেন নামে সাবেক এক ছাত্রলীগ নেতা জাতীয় ঐক্যফ্রন্টের সিলেটের সমাবেশর সমন্বয়ক সুলতান মনসুরের উপর হামলার চেষ্টা করেছেন । আলী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। আলী হোসেন ফেসবুকে হামলার দায়ও  স্বীকার করেছেন।

 

বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান মনসুর গত রাত ১০টার দিকে  উপশহর পয়েন্টে এসে পৌছালে ছাত্রলীগের সাবেক এই নেতা আলী হোসেন সেখানে সুলতান মনসুরকে কোট খুলে নেয়ার চেষ্টা করেন । ডিউটিরত  পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত হয়ে সুলতান মনসুর ও শাহজাহানকে সরিয়ে নিয়ে যান এবং পরিস্থিতি শান্ত করেন।

 

 আলী হোসেন  এ ঘটনায় দায় স্বীকার করে ফেসবুকে লিখেছেন, ‘এখন মনের রোজ ভিউ হোটেলের মাসনে (সামনে) বেঈমান সুলতান বডি থেকে আমার পিতা বঙ্গুবন্ধু শেখ মুজিবের কোট পিঠিয়ে খুলে নিলাম’।

 

উল্লেখ্য,  সুলতান মুহাম্মদ মনসুর এক সময়ের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।বর্তমান তিনি জাতীয় ঐক্যফ্রন্টের সিলেট সমাবেশের সমন্বয়কের দায়িত্বে পালন করছেন। ড. কামাল হোসেনের সাথে এই সমাবেশে অংশ নিতে মঙ্গলবার বিকেলেই তিনি সিলেট আসেন। তাঁরা  রাতে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন ।

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক