জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছেঃ ড. কামাল

ই-বার্তা ডেস্ক।।  বুধবার বিকেলে মতিঝিলের আরামবাগে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলের জাতীয় কাউন্সিল উপলক্ষে প্রস্তুতি সভার বৈঠক শেষে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট শতভাগ ঐক্যবদ্ধ আছে।   

ড. কামাল হোসেন বলেন, জাতীয় ঐক্যফ্রন্টে কোন ভেদাভেদ নেই।  আমরা শতভাগ ঐক্যবদ্ধ আছি। আমরা জাতীয় ঐক্যকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়ার জন্য কজ করে যাচ্ছি।

গণফোরাম সভাপতি বলেন, আমাদের ঐক্যফ্রন্ট ১৬ কোটি মানুষকে নিয়ে।  আমরা এই ঐক্যকে বিভিন্ন জায়গায় দেখেছি।  এই ঐক্য তাদের মধ্যে আছে।  এটা আরো সুদৃঢ় করা হবে।  এ দেশের জনগণ ক্ষমতার মালিক, জনগনণআইনের শাসন চায়।  তাদের মধ্যেও এই ঐক্য রয়েছে।  

গণফোরামের নির্বাচিত দুই এমপি সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খানের সংসদে যোগদানের জটিলতা নিরসন করতে না পারায় এ বিষয়ে  সংবাদ মাধ্যমকে কোন সিদ্ধান্ত জানাতে পারেননি দলের সভাপতি ড. কামাল হোসেন।

ড. কামাল হোসেন বলেন, অশুভ শক্তির বিরুদ্ধে সবাইকে কঠোর দৃষ্টি রাখতে হবে।  কোনভাবে অন্তর্কোন্দলের মাধ্যমে নিজেদের দুর্বল করা যাবে না। 

তিনি আরও বলেন, গণবিরোধী শক্তি যারা সম্পদ আত্মাসাত করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে।  জনগণকে সংগঠিত করে জনগনের মালিকানা, জাতীয় স্বার্থ ও জনগনের স্বার্থ রক্ষা করা হবে।  এজন্য তৃনমূল পর্যায় থেকে দলকে সংগঠিত করার আহবান জানান তিনি। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু