জাতীয় পার্টিতে দুর্নীতিবাজ নেইঃ জি এম কাদের

ই- বার্তা ডেস্ক।।  জাতীয় পার্টিতে (জাপা) দুর্নীতিবাজ নেই বলে দাবি করে দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, দেশের রাজনীতিতে আগামী দিনে জনগণের ম্যান্ডেট পেতে জাতীয় পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে।

আজ সোমবার (২৮ অক্টোবর) রাজধানীর গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টি হচ্ছে জনগণের প্রত্যাশা পূরণের দল। দেশের মানুষ তাকিয়ে আছে জাতীয় পার্টির দিকে। যারা দলের জন্য ত্যাগ স্বীকার করবে, তাদের মূল্যায়ন করা হবে। দেশের তিনটি প্রধান বড় দলের মধ্যে জাতীয় পার্টি একটি। জোটবদ্ধ নির্বাচনের সংস্কৃতিতে জাতীয় পার্টি জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছে, কিন্তু শক্তিশালী বিরোধীদল গঠনের লক্ষ্যেই আমরা সরকারে যাইনি। আমরা সরকারের গঠনমূলক সমালোচনা করে সরকারের ভুল-ত্রুটি ধরিয়ে দিচ্ছি।

তিনি আরও বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আমাদের সকল প্রেরণার উৎস। বাংলাদেশের উন্নয়নের ইতিহাস থেকে পল্লীবন্ধুর অবদান কখনই মুছে ফেলা যাবে না। আমরা পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছি। হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন প্রাদেশিক সরকার গঠন ও ভোটের অনুপাতিক হারে সংসদীয় প্রতিনিধি নির্বাচনের কর্মসূচি নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি এ সময় আহ্বান জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।