জাতীয় পার্টি বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দলঃ মেয়র মোস্তফা

ই- বার্তা ডেস্ক।।   রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, জাতীয় পার্টি বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। দেশের মানুষ দুই নেত্রীর পেছনে থেকে বুঝে গেছে তাদের পেছনে থেকে কোনো লাভ নেই।

আজ শনিবার বিকেলে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে নব-নির্বাচিত বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান জুলফিকার হোসেনকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মেয়র মোস্তফা বলেন, আজ দেশের মানুষ সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়েছে। এরশাদের নেতৃত্বে আগামী দিনে নতুন বাংলাদেশ গড়ে তোলা হবে।

তিনি বলেন, আমাদের প্রার্থীরা এলাকার মানুষের কাছে থাকেন। তারা সবসময় মানুষের কল্যাণে কাজ করেন বলেই জনপ্রিয়। অ্যাডভোকেট জুলফিকার তার প্রমাণ। মানুষের সুখে-দুঃখে তিনি দলমত শ্রেণিপেশা নির্বিশেষে সবার জন্য কাজ করেন। তাই এলাকার সব মানুষের উচিত তাকে আগামী দিনে সব ধরনের সহযোগিতা করা।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আলমগীর শিকদার লোটন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম